ডেস্ক নিউজ
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪ ৪:০২ পিএম

 

কক্সবাজার প্রতিনিধি :

গ্রীষ্মকালীন উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় ৫১ তম ক্রীড়া প্রতিযোগিতায় সাঁতার বালক মধ্যম গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালীর বেলাল উদ্দিন।

সোমবার (২১ অক্টোবর) চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামে সংলগ্ন সুইমিংপুল এ–বিভাগীয় পর্যায়ের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে অংশ নিয়ে প্রথম হয় বেলাল উদ্দিন। এছাড়াও সে তিনটি ইভেন্টে মধ্যম বালক গ্রুপে অংশ নিয়ে একটিতে প্রথম অপর দুটিতে দ্বিতীয় স্থান লাভ করে।

পরে স্টেডিয়াম মিলনায়তনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিম, চট্টগ্রাম গভর্নমেন্ট মুসলিম হাইস্কুলের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মোরশেদ উজ জামান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক সত্যজিত দাশ রুপোসহ অন্যান্যরা।

বিজয়ী বেলাল উদ্দিন মহেশখালী মডেল হাই স্কুলের শিক্ষার্থী। তার এই অর্জনে তার বিদ্যালয়, শিক্ষক, এলাকাবাসী, সহপাঠীরা আনন্দিত।

পাঠকের মতামত

চকরিয়ায় বজ্রপাতে কিশোরীর মৃত্যু

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় বজ্রপাতে রোকসানা আক্তার (১৭) নামের এক কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ...

মিয়ানমার থেকে টেকনাফ স্থলবন্দরে এলো ২০০ মেট্রিক টন পেঁয়াজ

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরে মিয়ানমার থেকে আমদানি করা হয়েছে আরও ২০০ মেট্রিক ...

ঘুমধুমে র‍্যাব-বিজিবির যৌথ অভিযান:১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার:-সিএনজি জব্দ:গ্রেফতার-৩

           শহিদুল ইসলাম। বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিমকুল এলাকায় র‌্যাব- বিজিবি যৌথ ...

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টেকনাফে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

         নিজস্ব প্রতিনিধি। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টেকনাফ উপজেলা ও পৌর যুবদলের প্রস্তুতি ...